Saturday, June 21, 2014

ওই আসে মহাপুরুষ (!), না-না, ইতিমধ্যে এসে পড়েছেন!



এই মহাপুরুষের (!) আসল নাম আমার জানা নেই। যতটুকু জানলাম এ থেকে বের করা আমার জন্য অতি দুরুহ। নমুনা :
খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, ইমামুশ শরীয়ত ওয়াত তরীক্বত, ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, হুজ্জাতুল ইসলাম, ছাহিবু সুলত্বানিন নাছীর, আওলাদে রসূল, মাওলানা সাইয়্যিদুনা ইমাম হযরত মুজাদ্দিদযম আলাইহিস সালাম আল হাসানী ওয়াল হুসাইনী ওয়াল কুরাঈশী মুরশিদ ক্বিবলা

এমনিতে সবাই জানে রাজারবাগের পির হিসাবে। পির তো এই দেশে গন্ডায়-গন্ডায়। দেশের গন্ডেপিন্ডে কতশত পির কিন্তু...। তিনি যে ক্ষণজন্মা এক মহাপুরুষ (!)।
রাজারবাগের থেকে বের হয় দৈনিক আল ইহসান নামের পত্রিকা। ভাগ্যিস বের হয় নইলে তো এমন মহাপুরুষের (!) কথা অজানাই থেকে যেত।
এ অভূতপূর্ব! এই পত্রিকা থেকে আমরা জানতে পারছি এটি সমগ্র বিশ্ব থেকে পঠিত একমাত্র দৈনিক। পড়া হয় বিশ্বের ২১৮টি দেশের ৮০৫৮টি শহর থেকে।

এই পিরের এমনই ক্ষমতা যা আজ এই বিশ্বে আর কারও আছে এমনটা অন্তত আমার জানা নেই। তার দোয়া ও রোবের প্রতিফলনে আমেরিকা জাপানের মত কাফির দেশ ফানা ফানা হয়ে যাচ্ছে। এই পত্রিকা থেকে আমি কিছু অংশ হুবহু তুলে দিচ্ছি:
...উনার (রাজারবাগের পির) সেই মোবারক দোয়া ও ফরিয়াদের ফলে মহান আল্লাহ পাক তিনি কাফিরদের উপর বিভিন্ন আযাব-গযব নাযিল করে তাদেরকে নাস্তানাবুদ করে দিচ্ছেন। ... প্রাপ্ত তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে দেখা যায়, মুজাদ্দিদে আযম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি যখন থেকেই এরকম দোয়া করছেন ও এসব ভবিষ্যত্বাণী করছেন তখন থেকেই আমেরিকা ইউরোপসহ যুলুমবাজ বিধর্মী বিশ্ব ধারাবাহিকভাবে অর্থনৈতিক মন্দাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগরূপী গযবে প্রকটভাবে আক্রান্ত হচ্ছে...। (দৈনিক আল ইহসান, ১৭ জুন-২০১৪ ঈসায়ী সন। পৃষ্ঠা:১, ৬, ৮)

আমি বড় ভয়ে ভয়ে আছি এই পির সাহেবের বদদোয়ায়, রোবের (রোব জিনিসটা সম্ভবত রাগ) কারণে না এই গ্রহটা ফেটে যায়। আহা, একের-পর-এক বিধর্মীদের পারমাণবিক বোমাগুলো যদি ফাটা শুরু করে তাহলে উপায় আছে। আমি হুজুরের জন্যও বড়ো চিন্তায় আছি সঙ্গে হুজুরও...সর্বনাশ হয়ে যাবে যে...!

No comments: